রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৩১

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১৮ লাখ কম্বল প্রদান

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১৮ লাখ কম্বল প্রদান

dynamic-sidebar

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলে শীতার্ত মানুষের জন্য প্রায় ১৮ লাখ পিস কম্বল প্রদান করেছে ৩৩টি বাণিজ্যিক ব্যাংক। সোমবার রাজধানীর তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বেসরকারি খাতের বাণিজ্যিক এ ব্যাংকগুলো কম্বল প্রদান করে।

পরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের এ তথ্য জানান।

অনুদান প্রদানের জন্য ব্যাংকগুলোকে ধন্যবাদ জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, প্রয়োজনে সবসময়ই এ ব্যাংকগুলো তাদের সহযোগিতার হাতকে প্রসারিত করে থাকে। তার সরকার সবসময়ই এ খাতের উন্নয়নে সহায়তা প্রদান করে আসছে।

এসব কম্বল দেশের উত্তর জনপদের শীতার্ত মানুষ, রেহিঙ্গা জনগোষ্ঠী এবং কক্সবাজার জেলার দরিদ্রদের মধ্যে বিতরণের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা বলেন, তার সরকার গ্রামীণ জনগণের উন্নয়নের জন্য পল্লী উন্নয়নের দিকে অধিক গুরুত্বারোপ করেছে। এ প্রসঙ্গে তার সরকারের বর্গাচাষিদের জন্য জমানতবিহীন ঋণ সুবিধা প্রদান এবং ১০ টাকায় ব্যাংক একাউন্ট খোলার সুযোগ প্রদানের কথাও উল্লেখ করেন প্রধানমন্ত্রী।

দেশের অর্থনীতি আরো শক্তিশালী হলে জনগণ আরো উপকৃত হবে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, তার সরকারের নানা বাস্তবমুখী কর্মসূচি বাস্তবায়নের ফলে দেশের জিডিপি এখন ৭ দশমিক ২৮ শতাংশে এবং জনগণের মাথাপিছু আয় ১৬১০ মার্কিন ডলারে পৌঁছেছে।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্সে (বিএবি) সভাপতি নজরুল ইসলাম মজুমদার, বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এর আগে প্রধানমন্ত্রী বিএনপি-জামায়াতের পেট্রলবোমা ও জঙ্গি হামলায় নিহতদের পরিবার এবং আহতদের অনুকূলে আর্থিক অনুদানের চেক প্রদান করেন। এদিন মেজর এ জেড এম সাকিব সিদ্দিকের হাতে তার স্ত্রীর চিকিৎসার জন্য অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রী।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net